ফাস হলো ওয়ান প্লাস ৭ প্রো এর নতুন ছবি
Share:

ফাস হলো ওয়ান প্লাস ৭ প্রো এর নতুন ছবি

ওয়ান প্লাস ৭ প্রো

ঘোষণার পর থেকেই একের পর এক চমক দিয়ে যাচ্ছে। মোবাইলের দোকান থেকে ইন্টারনেটের টেক-গ্রুপের, আলোচনার কেন্দ্রে কিন্তু ওয়ান প্লাস ৭ প্রো। এই সিরিজের প্রথম 5G ফোন নিয়ে তুমুল আগ্রহের মধ্যেই লিক হল ওয়ান প্লাস ৭ প্রোএর নতুন ছবি।

ফাঁস হওয়া ছবি অনুযায়ী, ওয়ান প্লাস ৭ প্রো-তে সেলফি স্লাইডার ক্যামেরা, পিছনে ট্রিপল লেন্স ক্যামেরা থাকবে। ওয়েইবো-তে লিক হওয়া ছবিতে দেখা গেছে, স্মার্টফোনে রয়েছে স্যামসাং গ্যালাক্সি এস ১০ এর মতোই কার্ভড এজ ডিজাইন।

ওয়ান প্লাস ৭
ওয়ান প্লাস ৭

 

৬.৬৭ ইঞ্চের সুপার অপটিক ডিসপ্লের কথা আগেই জানা ছিল, লিক ছবিতে স্ন্যাপড্র্যাগন ৮৫৫ প্রসেসর, ৮জিবি র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ এবং ৪৮+১৬+৮ মেগাপিক্সেলের ট্রিপল রেয়ার ক্যামেরার কথা জানা গেছে। ওয়ান প্লাস ৭ প্রো-তে চলবে অ্যান্ড্রয়েড ৯ (Pie)।

ওয়ান প্লাস ৭
ওয়ান প্লাস ৭

 

মে-তে ভারতীয় বাজারে লঞ্চ করবে ওয়ান প্লাস ৭ প্রো এবং তারপরেই পাওয়া যাবে বাংলাদেশের মোবাইল বাজারেও। স্পষ্ট জানা না গেলেও, দাম ৪৫ থেকে ৭০ হাজারের আশপাশে থাকবে বলে মনে করা হচ্ছে।

Share:
লিখেছেন
শামীম রেজা
Join the discussion

শামীম রেজা

কীবোর্ডের "কী" থেকে শুরু করে মোবাইলের "হ‍্যালো" পর্যন্ত সবকিছুর মধ্যেই টেকনোলজি আছে। এই টেকনোলজির প্রতি ভালোবাসা থেকেই টেকনোলজি বুঝে সেটা নিয়ে লেখা শুরু।

Advertisement