রিভিউ

দেখে নিন স্যামসাং গ্যালাক্সি নোট ৩ নিও

স্যামসাং গ্যালাক্সি নোট ৩ নিও এখনো বাজারে আসেনি, এমনকি কোন প্রমোশনাল ভিডিও বের হয়নি। তবে গ্যালাক্সি নোট ৩ এর প্রমোশনাল ডকুমেন্টরিতে ভুলে স্যাম মোবাইল গ্যালাক্সি ৩ নিও এর ছবি প্রকাশ করে ফেলেছে।

gsmarena_001 (2)

 

গ্যালাক্সি নোট ৩ নিও কে স্যাম মোবাইল তাদের গ্যালাক্সি সিরিজের সব থেকে লেটেস্ট হিসাবে ধরা হচ্ছে, কারন এখন পর্যন্ত জানা গেছে যে এটাতে রাখা হচ্ছে 1.7GHz dual + 1.3GHz কোয়াড-কোর হেক্সা প্রসেসর, যা কাজ করবে ছয়টি ডিভাইসের সমান গতিতে।

যদিও ডকুমেন্টে এতাকে গ্যালাক্সি নোট লাইট হিসাবে বলা হয়েছে, কিন্তু স্যাম মোবাইলের পুর্বের অফিসিয়াল নোটিস হিসাবে এটা যে গ্যালাক্সি নিও তা স্পষ্ট বোঝা যাচ্ছে এবং তা প্রমান পাবে আগামি মাসে অনুষ্ঠিত MWC 2014 প্রোগ্রামে। কারন স্যাম মোবাইল তাদের এই নতুন মোবাইলের অফিশিয়াল ঘোষণা দিবে। আপনাদের মত আমরাও অপেক্ষাতে আছি, দেখা যাক কি হয়…।

About the author

শামীম রেজা

বপ্ন দেখতে ভালো লাগে, ভালো লাগে জানতে। জানানোর মধ্যেও আনন্দ পাই। পাগলের মত সারাক্ষণ প্রোগ্রামিং করতে যেমন পছন্দ করি, তেমনি পছন্দ করি লিখতে, জীবন নিয়ে ভাবতে। অফিস, প্রোগ্রামিং আর আমার ছেলে, এই নিয়েই আমার দুনিয়া।

2 Comments

  • আমার মনে হয় এগুলো সব আগ্রহ সৃষ্টির জন্য কোম্পানির কারসাজি। কারন আমি কখনই বিশ্বাস করি না যে কোন কোম্পানি রিভিও ছাড়া ডকুমেন্টারি প্রকাশ করে। আর স্যামসাং এর মতো কোম্পানির তো নয়ই।

Leave a Comment