এবং নিউজ লিকস

হুয়াওয়ে অনার নোট ১০ এর সম্পূর্ণ কনফিগারেশন লিকড

আগামী মঙ্গলবার উন্মুক্ত হবে Huawei Honor Note 10. তার আগে এর ডিসপ্লে এবং চিপসেট এর বিষয়ে বিভিন্ন লিক আসলেও, সম্পূর্ণ কনফিগারেশন জানা যায় নি। তবে কাল চাইনিজ রেগুলেটরি TENAA এর সৌজন্যে কনফিগারেশন পাওয়া গেল।

আগেই জানা গিয়েছিল অনার নোট ১০ তে থাকবে এমোলেড ডিসপ্লে এবং কিরিন ৯৭০ চিপসেট। এখন এর ক্যামেরা সম্পর্কেও জানা গেল। হুয়াওয়ের এই ফ্যাবলেটে থাকবে ১৬ মেগাপিক্সেল+২৪ মেগাপিক্সেলের রিয়ার ক্যমেরা। হুয়াওয়ে অনার ১০ তেও একই ক্যামেরা ছিল।

Huawei Honor

ডিভাইসটিতে থাকবে ৬.৯৫ ইঞ্চির ডিসপ্লে এবং ২২২০X১০৮০ পিক্সেলের ফুল এইচডি+ রেজ্যুলেশন। র‍্যাম হবে ৬জিবি কিংবা ৮ জিবি। আর ইন্টারনাল স্টোরেজে থাকবে ৬৪ জিবি, ১২৮ জিবি এবং ২৫৬ জিবি এর অপশন। যদি আপনার কাছে এটাকেও যথেষ্ট মনে না হয়, honor Note 10 –এ থাকবে ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড যুক্ত করার সুবিধা।

Huawei Honor 10 এর সাথে অনেক কিছু মিল থাকলেও সেলফি ক্যামেরাতে অমিল রয়েছে নোট ১০ এর। অনার ১০ এ ২৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকলেও নোট ১০ এ থাকবে ১৩ মেগাপিক্সেল সেন্সরের AI ফিচারের সেন্সর। এছাড়াও থাকবে মেশিন লার্নিং পোট্রেট মোড যা আপনার সেলফিকে আরো আকর্ষণীয় করে তুলবে।

ফ্যাবলেটটি হবে ১৭৭ মিমি লম্বা এবং ৮৫ মিমি প্রশস্ত। ২০৩ গ্রামের এই ডিভাইসে থাকবে এন্ড্রয়েড ওরিও বেজড লেটেস্ট EMUI ওএস।

About the author

অতিরিক্ত একজন

কলারাজ্যের কলা গলাঃধরণ করিলেও
সবর্ণে পারে নাই সে রুপে থাকিতে

Leave a Comment