এবং নিউজ নতুন ফোন

গ্যালাক্সি ওয়াচ নয়, আসতে পারে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৪

বেশ কিছুদিন ধরেই Samsung Galaxy Watch এর লিক বের হচ্ছে। ধারণা করা হচ্ছিল, আগামী ৯ আগস্ট নিউইয়র্কে স্যামসাং এর আনপ্যাকড ইভেন্টে গ্যালাক্সি নোট৯ এর সাথে স্যামসাং গ্যালাক্সি ওয়াচ উন্মুক্ত হবে। তবে টেকনোবাফেলো তাদের এক সোর্সের মাধ্যমে জানতে পেরেছে, Samsung Galaxy Note9 এর সাথে Samsung Tab S4 উন্মুক্ত হবে। অন্যদিকে গ্যালাক্সি ওয়াচ উন্মুক্ত করা হবে কিনা, সে ব্যাপারে এখনো প্রতিষ্ঠানটি ফাইনাল ডিসিশন নেয়নি।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৪ এবং নোট৯, উভয়ের সাথেই রয়েছে S Pen যা প্রতিষ্ঠানটি সাম্প্রতিক্সময়ে ফোকাসড করেছে। তাই একই সাথে যদি দুইটা এস পেন এর ডিভাইস উন্মুক্ত হয়, সেক্ষেত্রে তা আরো বেশি সাড়া পাবে মনে করা হচ্ছে, এর আগে অবশ্য ট্যাব এস৪ পরবর্তী IFA ইভেন্টে আসবে, এরকম ধারণা করা হচ্ছিল।

টেকনোবাফেলোর রিপোর্টে পুরোপুরি নিশ্চিত করা হয়নি গ্যালাক্সি ওয়াচ আসবে না। তারা বলছে আসতে পারে তবে সম্ভাবনা কম। তাছাড়া স্যামসাং তাদের ইনভাইটেশন কার্ডে S Pen কে ফোকাসড করেছিল। তাছাড়া স্যামসাং এখনো আইএফএ ইভেন্টের ইনভাইটেশন পাঠানো শুরু করে নি। তাই সেখানে কোন ফিচারকে ফোকাসড করবে তা বলা যাচ্ছে না এখনি।

Technobuffale এর রিপোর্টে আরো জানানো হয়েছে, ট্যাব৪ এর ইউএসবি-সি পোর্টের মাধ্যমে ডেস্কটপের সাথে কানেক্ট করতে পারবে যাতে গ্রাহক Dex এক্সপেরিয়েন্স নিতে পারে। যদি তাই হয়, তাহলে আপনি কোনটার জন্য অপেক্ষায় থাকবেন? স্যামসাং গ্যালাক্সি নোট৯, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৪, নাকি স্যামসাং গ্যালাক্সি ওয়াচ?

About the author

অতিরিক্ত একজন

কলারাজ্যের কলা গলাঃধরণ করিলেও
সবর্ণে পারে নাই সে রুপে থাকিতে

Leave a Comment