এবং নিউজ

রিয়েলমি এর সিইও হচ্ছেন অপ্পো এর ভাইস প্রেসিডেন্ট

অপ্পো গত মে মাসে অনলাইনে Oppo Realme1 উন্মুক্ত করে। কিন্ত রিলিজের ২ মিনিটের ভিতরেই তা “সোল্ড আউট” হয়ে যায়। এই বিরাট সাফল্য তাদেরকে রিয়ালমি নিয়ে নতুন করে ভাবতে বসায়। গত সপ্তাহেই জানা গিয়েছিল অপ্পো তাদের রিয়েলমি কে নতুন ব্র্যান্ড হিসেবে গড়ে তুলবে। তারই ধারাবাহিকতায় গতকাল অপ্পো’র ভাইস প্রেসিডেন্ট Sky Li জানিয়েছেন, তিনি তার পর থেকে পদত্যাগ করে Realme এর সিইও হচ্ছেন।

এক প্রেস রিলিজে জানানো হয়েছে, চলতি বছরেই রিয়েলমি বেশ কিছু দেশের বাজারে প্রবেশ করবে। গার্টনারের এক সমীক্ষায় দেখা গিয়েছে, মধ্য এবং পূর্ব ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং ইমার্জিং এশিয়ান দেশগুলোতে ২০১৮ সালে স্মার্টফোনের বাজার ৯% বৃদ্ধি পাবে। আর এসব দেশেই ভালো পারফরম্যান্স ও স্টাইলিশ ডিজাইন দিয়ে রিয়েলমি নিজেদের অবস্থান তৈরি করতে চায়।

রিয়েলমি এর প্রথম ফোনে ছিল ১৮:৯ রেশিওর ৬ ইঞ্চি LCD ডিসপ্লে, হেলিও পি৬০ চিপসেট যা মাত্র ১১ হাজার রুপিতে ভারতের বাজারে পাওয়া যায়।

পড়ুনঃ P ও X সিরিজের সাথে মিডিয়াটেক নিয়ে এলো নতুন A সিরিজ

তবে অপ্পো এর বোর্ড অব ডিরেক্টর থেকে পদত্যাগ করে আলাদা ব্র্যান্ডের সিইও হওয়া তাদের জন্য নতুন কিছু না। এর আগেও ২০১৩ এর শেষের দিকে Pete Lauপদত্যাগ করে তাদের আলাদা ব্র্যান্ড OnePlus প্রতিষ্ঠা করেন।

About the author

অতিরিক্ত একজন

কলারাজ্যের কলা গলাঃধরণ করিলেও
সবর্ণে পারে নাই সে রুপে থাকিতে

Leave a Comment