এবং নিউজ

Sony Xperia Z1 এবং Xperia Z Ultra এর জন্য এসেছে নতুন আপডেট

হ্যান্ডসেট নির্মাতা সনি’র দু’টি ডিভাইস এক্সপেরিয়া জেড ওয়ান এবং এক্সপেরিয়া জেড আল্ট্রা নতুন আপডেট পাচ্ছে। আজ সনি তাদের অফিসিয়াল টুইটার একাউন্টে এ ঘোষণা দিয়েছে। যদিও এ আপডেট অপারেটিং সিস্টেম বা কিটক্যাট বিশয়ে না তবুও শোনা যাচ্ছে এ আপডেটের ফলে বেশ কিছু নতুন ফিচার আসবে যা ব্যবহারের অভিজ্ঞতা সত্যিই পরিবর্তন করবে।xperia ultra update

সনির ঘোষণামতে এর ডিসপ্লে মিউজিক স্ট্রীমিং, ই-মেইল এবং ওয়াইফাই প্রযুক্তিতে বড় ধরনের আপডেট আসবে। আর ডিসপ্লে অপশনে জেড ওয়ান কমপ্যাক্টের মতো বেশ কিছু নতুন বিষয় থাকবে বলেও জানা গেছে। ফলে আপনি এখন নিজের ম্যানুয়ালী এর কালার ব্যালেন্স ঠিক করতে পারবেন।

তবে বর্তমানে এই আপডেটের জন্য আপনাকে অবশ্যই সনির PC Companion অথবা ম্যাক এর ব্রিজ ব্যবহার করতে হবে। অন্য কোন উপায়ে আপডেট ভবিষ্যতে চালু হবে কিনা বা আদৌ এন্ড্রয়েড কিটক্যাট সুবিধা দেয়া হবে কিনা সে বিষয়ে সনি কিছুই জানায় নি। তবুও নতুন কিছু সবসময়ই মজার। তাই দেখা যাক কেমন হয় নতুন ফ্রেমওয়্যার।

About the author

শামীম রেজা

বপ্ন দেখতে ভালো লাগে, ভালো লাগে জানতে। জানানোর মধ্যেও আনন্দ পাই। পাগলের মত সারাক্ষণ প্রোগ্রামিং করতে যেমন পছন্দ করি, তেমনি পছন্দ করি লিখতে, জীবন নিয়ে ভাবতে। অফিস, প্রোগ্রামিং আর আমার ছেলে, এই নিয়েই আমার দুনিয়া।

Leave a Comment